n দোযখের আগুনরে মালাউন ডরায় না - 1 September 2011 - হিন্দু ধর্ম ব্লগ - A Total Knowledge Of Hinduism, সনাতন ধর্ম Hinduism Site
Thursday
19-09-2019
2:22 PM
Login form
Search
Calendar
Entries archive
Tag Board
300
Site friends
  • Create a free website
  • Online Desktop
  • Free Online Games
  • Video Tutorials
  • All HTML Tags
  • Browser Kits
  • Statistics

    Total online: 1
    Guests: 1
    Users: 0

    Hinduism Site

    হিন্দু ধর্ম ব্লগ

    Main » 2011 » September » 1 » দোযখের আগুনরে মালাউন ডরায় না Added by: পদ্মফুল
    12:56 PM
    দোযখের আগুনরে মালাউন ডরায় না
    Face book এর একটি group এ চমৎকার একটা লেখা পেলাম বিপ্লব মোহন্ত নামে এক দাদার , তা এখানে উনার নামই্ উৎসর্গ করে শেয়ার করছি।

    কাফের আমি,মালাউন আমি,দোযখের আগুনরে আমি ডরাই না, জ্বালাও আগুন, আল্লামিয়ারে বল আরও জোরদার আগুনে আমারে পোড়াতে, জন্ম থেকেই আমি জ্বলছি, পুড়ছি, তোমাদের এই দোযখে আমার জন্ম, সকাল-সন্ধ্যা, রাত্রি-দুপুর অহর্নিশি আমি পুড়ছি, নতুন করে আমি আর কি পুড়ব, দেহ পুরলে ভস্ম হয়, ভস্ম পুরলে কি হয় ? ভস্ম পুরলে সেটা ভস্মই হয়, আমি তো ভস্ম, নতুন করে আমার আর কি করবে?

    Definition কি রাখছ আমার নামের, “কাফের” আমারে বলবে কারণ, আমি ইসলাম ধর্ম বিশ্বাস করিনা, এরে প্রত্যাখ্যান করছি, ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র করছি (কবে করলাম?), ইসলামের সত্য গোপন করছি (সত্য কি খাবার জিনিস না পকেটের টাকা, যে আমি তারে পকেটে লুকিয়ে রাখব), নিষ্ঠুর ব্যাক্তি (মনে হচ্ছে সত্যি সত্যি আমি অনেক নিষ্ঠুর!)।

    ইসলাম বলে, কাউকে এমন কোন শব্দ বা বাক্য বলা যাবে না যাতে সে মনে আঘাত পায়, মন কি আর মালাউনদের আছে, তারা তো তোমার মতো মুমিন না, তারা হচ্ছে সংখ্যালঘু। মানুষ সখ করে কুকুরবিড়াল পোষে, তোমরাও না হয় সখ করে কিছু কাফের পুষছ। আমি তোমার ধর্ম নিয়ে কোন প্রশ্ন তুলতে পারব না, প্রশ্ন তুললেই বলবে নাউজুবিল্লা,আস্তাগফেরুল্লা, আমার মূল্যহীন গর্দানরে ডাকে তুলবে, হাজার হাজার ডলার মূল্য, আর তোমরা কারনে-অকারণে, জেনে-নাজেনে আমার ধরমকে গালিগালাজ করবা তা কেমন কথা ?

    বড় বড় আলেম ওলামাগণ প্রকাশে বলেন, যতদিন না পর্যন্ত দেশ কাফের মুক্ত হবে,দেশে শান্তি আসবেনা। শান্তি তোমরা অনেক আনছ! তোমার দেশ পাকিস্তানে তো কাফের নাই, হাতের কাছে কাউকে মারার কাউকে পাচ্ছ না বলে নিজেরাই নিজেরাই মরছ, মুসলমান মুসলমান ভাইভাই, তা তোমরা ভাই ভাই এমন করতেই পার, অন্যদের কি যায় আসে, After all, তোমরা তো শান্তি আনছ। মুম্বাই, দিল্লি, বালি দ্বীপ, লন্ডন, নিউইয়র্ক তোমরা বোমা মেরে কাফের, নাছার, ইহুদি, খ্রিস্টান মারছ,তা তো পৃথিবীর শান্তির জন্যই (!), তাহলে তোমাদের নিজেদের মরার কি দরকার, তোমাদের জীবন তো অমূল্য, আর আমার, পুরটাই মূল্যহীন।

    তোমরা জিহাদ কর, যতদিন না পর্যন্ত সমস্ত পৃথিবী ইসলামের শাসনে না আসে। আমি আইখানে কিছু SIDE NOTE বসিয়ে দিয়েছি, যতদিন না পর্যন্ত পৃথিবীর মাটি আমাদের রক্তে লাল না হয়ে যায়, যতদিন না পর্যন্ত পৃথিবী মঙ্গল গ্রহের মতো Red Planet না হয়ে যাই, ততদিন পর্যন্ত তোমরা জিহাদ কর। কবি জসিমুদ্দিন সাহেব বলে গেছেন, পরের দুখে কাঁদব মোরা, হাসব পরের সুখে। আমরা নাহয় তোমাদের সুখেই হাসবো, আমাদেরকে অন্যের জন্য আত্মাহুতি দিতে বলা হয়েছে, তা দিতে আমরা কুণ্ঠিত হব কেন। ৭১রে আলেম সাহেব বলে গেছেন, মালাউন মেয়েদের সাথে জেনা করলে দোষ নাই, গুনাহ নাই, তারা হচ্ছে গনিমতের মাল। খুব সুন্দর কথা, আমি অত্যন্ত গর্বিত এইজন্য যে আমার ধর্মে এমন কথা বলা নাই, আমার ধর্ম তোমাদের নারীদেরকে দেবীর আসনে বসাতে কুণ্ঠিত করে নাই, তোমাকে অনন্তকাল জাহান্নামের আগুনে পোড়াবেনা, তুমি তোমার পথে এগিয়ে যাও।

    আমি নরাধম, অসাম্প্রদায়িক, আমার কথা আমি কারো রক্তপাত চাইনা, কখনো করি নাই, ভবিষ্যতে করবও না, তাহলে কেন তুমি আমাকে খুন করলে তোমার কোন পাপ হবেনা, একেমন বিবেচনা? আমি বুঝিনা কেন রামকৃষ্ণ দেব বলেগেছেন, যত মত, তত পথ, তাঁর বলা উচিত ছিল, যত মত, এক পথ। সে পথ তোমার পথ। তুমি এগিয়ে যাও তোমার সত্য এবং শান্তির পথে, আমার কোন অভিযোগ নাই।

    হরে কৃষ্ণ
    বিপুল মোহন্ত
    Views: 961 | Added by: পদ্মফুল | Tags: মালাউন, malaun, dhormo | Rating: 0.0/0
    Total comments: 6
    0   Spam
    1   (01-09-2011 2:54 PM)
    Thanks Bipul Mohanta...apner ei shahoshi, bolistha kothar jonno shadhu-bad janai.

    0   Spam
    2 পদ্মফুল   (01-09-2011 11:15 PM)
    ধন্যবাদ দাদা,এখানে মন্তব্য করার জন্য। সত্যি বিপ্লব দাদা দারুন একটি সময়োপযগী লেখা লিখেছেন। উনার লেখাকে সম্মানার্থাথইএখানে শেয়ার করলাম।

    0   Spam
    3 jitesh1526   (05-09-2011 3:49 AM)
    nice.....congrets dada

    0   Spam
    4   (05-09-2011 3:32 PM)
    Thanks Bipul'da , Sundor jukti jukto akta speech debar jonno .

    0   Spam
    5 নামহীন   (06-09-2011 9:21 PM)
    অনেক অনেক ভাল লাগলো লেখাটা

    0   Spam
    6   (02-01-2015 3:43 PM)
    thank you Mohanta...............

    Only registered users can add comments.
    [ Registration | Login ]