Saturday
23-09-2017
1:39 AM
Login form
Search
Tag Board
300
Site friends
  • Create a free website
  • Online Desktop
  • Free Online Games
  • Video Tutorials
  • All HTML Tags
  • Browser Kits
  • Statistics

    My site

    [ New messages · Members · Forum rules · Search · RSS ]
    Page 1 of 11
    Forum » Hinduism Opened Forum » হিন্দু ধর্ম ও এর বিভিন্ন বিষয়াদি » Rules & Regulations of this site (সাইটের কিছু আবশ্যিক নিয়মকানুন, আপনার মতামত বা পরামর্শ দিন)
    Rules & Regulations of this site
    HinduismDate: Friday, 01-07-2011, 4:03 PM | Message # 1
    Private
    Group: Administrators
    Messages: 7
    Awards: 4
    Reputation: 1
    Status: Offline
    [b]আমাদের এই হিন্দুইসম সাইট টি ধীরে ধীরে বেশ অনেকটা পথ অতিক্রম করেছে, হয়তোবা আমাদের সদস্য সংখ্যা কম কিন্তু অনেক মানুষের ভালবাসা পাচ্ছি আমরা এই বা কম কিসের??
    একটি সাইট পরিচালনা করতে গেলে এর আবশ্যিক কিছু নিয়মকানুন এর দরকার আছে, নিয়ম কানুন গুলো এতদিন দেই দিচ্ছি করে দেওয়া হয়নাই, এখন ১.৫ মাস প্রায় চলে গেছে, তাই এখন ই সময় এগুলো প্রকাশিত করার, নিজে নিজে সব নিয়মকানুন করবো কিন্তু এখানে প্রতিটি সদস্যের সমান মর্যাদা আছে, তাই আমি সাইট কতৃপক্ষের হয়ে আমার নিয়মকানুন গুলো উত্থাপন করছি, আগামী ১৫ দিন এগুলো নিয়ে যে কেউ আলাপ আলোচনা করতে পারেন এখানে মন্তব্যের মাধ্যমে। পরে পরিপূর্ণ ভাবে সাইটের পরিচালনার নিয়ম নীতি প্রকাশিত হবে। সবাইকে অন্তত পরামর্শ দানের জন্য আহ্বান করছি।

    Rules & Regulations For the Site
    ১. সাইটের সকল সদস্যকে যথাযোগ্য সন্মান প্রদর্শন করতে হবে।
    ২. এই সাইটের বা এর বাইরের কোন ব্যাক্তি বা প্রতিষ্ঠান এর বিরুদ্ধে ব্যাক্তিগত আক্রমনাত্বক কথা বলা যাবেনা।
    ৩. কোন প্রকার অশ্লীল শব্দ, ছবি, বা কাউকে বা কোন ধর্মকে সরাসরি আঘাত করে এমন কোন কিছু এই সাইটে প্রকাশ করা যাবেনা।
    ৪. প্রতিটি সদস্যই তার মত প্রকাশের পূর্ণ স্বাধীনতা পাবেন। বিনা নোটিশে মডারেটর বা এডমিন সদস্যের ব্যাপারে হস্তক্ষেপ করবেনা।
    ৫. এই সাইটের যাবতীয় তথ্যাদি, সদস্যগন নিজ দায়িত্বে লিখবেন, কোন সদস্যের দায় সাইট কতৃপক্ষ গ্রহণ করবেনা।
    ৬. অন্য কোন সাইট, বই, বা পত্রিকা থেকে কপি পেষ্ট করা যাবে, তবে সেক্ষত্রে কপিরাইট এর ব্যাপারে সংশ্লিষ্ট সদস্যকেই খেয়াল রাখতে হবে।
    ৭. সাইট সম্পর্কিত যে কোন সমস্যা বা পরামর্শ তা কতৃপক্ষকে জানানোর অনুরোধ করা হচ্ছে। এবং কতৃপক্ষ সেক্ষেত্রে নোটিশ প্রদান করে যথাসত্বর সমস্যা সমাধানের চেষ্টা করবে।
    ৮. যদিও সাইট সম্পর্কিত যাবতীয় সিদ্ধান্ত গ্রহণের অধিকারী সাইট কতৃপক্ষ, কিন্তু বড় কোন সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে কতৃপক্ষ, সদস্যদের সাথে যথাসম্ভব আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত গ্রহণ করবেন।
    ৯. এই সাইট প্রতিটি সদস্যের। তাই এর যথাযুক্ত মান বজায় রাখা এবং পরিবেশ ভাল রাখা সবার নিজ দায়িত্বের অন্তর্ভূক্ত।
    ১০. বর্তমানে প্রারম্ভিক পর্যায়ে থাকায় আমরা Free domain Free hosting দিয়ে সাইট পরিচালনা করছি তাই Memory space অনেক কম। তাই সদস্যদের অনুরোধ করা হচ্ছে শুধুমাত্র মানসম্মত পোষ্ট পাবলিশ করার জন্য। অচিরেই আমরা নিজস্ব domain এ যাব।
    ১১.ব্যবাহারিক কিছু নির্দেশমালা
    ১. ছবি প্রকাশের ক্ষেত্রে সরাসরি সাইটে আপলোড না করে photo sharing site এর মাধ্যমে করতে হবে।
    ২. অন্য কিছু ডাউনলোডের ক্ষেত্রে এখানে শুধুমাত্র ডাউনলোড লিংক প্রকাশ করতে হবে। যে কোন free hosting site ই গ্রহণযোগ্য। (mediafire, rapidhare, ziddu ইত্যাদি)
    ৩. কোন প্রকার ভাইরাস, কীলগার, স্প্যামিং, স্ক্যামিং, এবং ক্ষতিকারক কিছু কোন সদস্য প্রকাশ করলে সেই সদস্যকে যথাসত্বর ব্যান করা হবে।

    ১২. হিন্দু ধর্মে অনেক মত আছে, এবং এর অনুসারীরা নিজেদের টাকেই সর্বশ্রেষ্ঠ মনে করে থাকে, এই সাইটে কোন মতের প্রাধান্য দেওয়া হবেনা। সাইট কতৃপক্ষ সব সময় নিরপেক্ষ অবস্থানে থাকবে। তবে সবাই নিজের মতামত প্রকাশ করতে পারবে।
    ১৩. সদস্যরা তাদের নিজ নিজ দায়িত্বে লেখা পোষ্ট করবেন, কোন সদস্যের লেখার কোন দায়, সাইট কতৃপক্ষ গ্রহণ করবেনা।
    ১৪. সাইটের প্রধান লক্ষ্য ই হচ্ছে জ্ঞান বিতরণ আর গ্রহন, তাই জ্ঞান অন্বেষণে আসা যে কোন ধর্ম মতালম্বী ই একজন সদস্য হিসেবে পূর্ণ অধিকার পাবেন।

    আপাতত এটুকুই লিখলাম, আপনাদের মন্তব্য ও পরামর্শের অপেক্ষায় আছি আগামী ১৭ জুলাই সাইটের ২ মাস পূর্তির দিন সংশোধিত নিয়ম নীতি কার্যকর হবে। ধন্যবাদ সবাইকে
     
    Forum » Hinduism Opened Forum » হিন্দু ধর্ম ও এর বিভিন্ন বিষয়াদি » Rules & Regulations of this site (সাইটের কিছু আবশ্যিক নিয়মকানুন, আপনার মতামত বা পরামর্শ দিন)
    Page 1 of 11
    Search: